নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ জোড্ডা পূর্ব ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন ◈ রূপসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ ৫ জন আহত ◈ বিপদসংকুল, রাহিমা আক্তার দিললুবা ◈ সাংবাদিক শহিদ উল্লাহ্‌ মিয়াজী জামিনে মুক্ত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাব নতুন কমিটিকে মেয়র আব্দুল মালেকের শুভেচ্ছা ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের কমিটি গঠন ◈ নাঙ্গলকোট বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের মাস্ক বিতরণ ◈ রূপসায় সামান্য বৃষ্টি হলেই পানিতে নিমজ্জিত তালিমপুরসহ কয়েকটি গ্রাম ◈ মসজিদের নওমুসলিম ইমাম হত্যার প্রতিবাদে মানববন্ধন

নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা

28 March 2021, 10:26:55

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নাঙ্গলকোট পৌরসভা ছাত্রলীগ সভাপতি জামাল হোসেন সোহাগের উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।
পরামর্শ সভায় সভাপতিত্ব করেন আবুল হাশেম।

সভা পরিচালনা করেন আনিসুর রহমান।

সভায় বক্তব্য রাখেন আব্দুল লতিফ, অগ্রণী ব্যাংক ম্যানেজার আলাউদ্দিন, আবু বক্কর,নাঙ্গলকোট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন দুলাল, আব্দুল বারেক, মাওঃ শামসুল হক, হাবিবুল্লাহ, একরামুল হক, নাঙ্গলকোট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মতিন,মাস্টার শাহজাহান, মাস্টার দেলোয়ার হোসেন প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের মান্দ্রা, কেন্দ্রা জোয়পুকুরিয়া গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

৭নং ওয়ার্ড বাসীর উদ্দেশ্য কাউন্সিলর পদপার্থী জামাল হোসেন সোহাগ বলেন আমি আপনাদের এলাকার সন্তান, আমি আমার ছাত্রজীবন থেকে আপনাদের সামনে বড় হয়েছি। রাজনীতি-সমাজনীতি আপনাদের সামনে করেছি। আমি দীর্ঘদিন থেকে একজন সমাজকর্মী হিসেবে আপনাদের সাথে থেকে কাজ করে আসছি। আগামী দিনেও আপনাদের পাশে থাকার জন্য আমাকে সমর্থন দিলে আমি আরো বেশি আপনাদের সেবা করতে পারব।
আমি ৭ নং ওয়ার্ডের উটপাখি প্রতীক নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে এই ওয়ার্ডের সকলের নিকট দোয়া ও সমর্থন চাই।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x