রবিবার ১ আগস্ট, ২০২১

নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন

29 March, 2021 12:16:01

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

হেফাজতে ইসলাম বাংলাদেশ নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যোগে গত ২৬শে মার্চ শুক্রবার বায়তুল মোকাররম, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়াতে নিরীহ ছাত্র ও তৌহিদী জনতার উপর বর্বরোচিত হামলা চালিয়ে নিহত ও আহত করার প্রতিবাদে আজ২৯শে মার্চ সোমবার সকাল ১০টায় লোটাস চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মুফতি অলিউল্লাহ, নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা লোকমান আহমেদ, সহ-সভাপতি মাওলানা সোলায়মান মীর, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াকুব, যুগ্মসাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমিন, মাওলানা মাসুদ উদ্দিন, হাফেজ শহিদুল ইসলাম, মাওলানা মনসুর আহমেদ, মাওলানা মুসলেহ উদ্দিন, মাওলানা আব্দুল হামিদ প্রমূখ।

 

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন আমরা বর্তমান সরকারের বিরোধী নই। আমরা বিরোধিতা করেছি ভারত সরকার মোদির বিরুদ্ধে। তার তত্ত্বাবধানে কোরআনের ২৬ টি আয়াত পরিবর্তনের রিট করেছে এবং কাশ্মীরের মুসলমানদের রক্তে কাশ্মীরকে লাল করেছে তার প্রতিবাদে আমরা প্রতিবাদ করেছি। কিন্তু যারা নিরীহ ছাত্র ও তৌহিদি জনতার উপর হামলা করেছে আমরা তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করছি।

সম্পাদক ও প্রকাশক:- বাপ্পি মজুমদার ইউনুস , নির্বাহী সম্পাদক- ফারুক আল শারাহ্ বার্তা সম্পাদক-  খন্দকার আলমগীর হোসাইন
ব্যবস্থাপনা সম্পাদক- ইঞ্জিনিয়ার মেহেদী হাসান মিলন, সহযোগী সম্পাদক- আজিম উল্লাহ হানিফ নিউজ রুম- dailyamadernangalkot@gmail.com

© আমাদের নাঙ্গলকোট-২০১০-২০১৮, সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস কর্তৃক প্লট নং-২২১/১৬, ব্লক-বি, কুমিল্লা-৩৫০০ থেকে প্রকাশিত।

x