নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ করোনা রোধে সরকারের ১৮ নির্দেশনা ◈ নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন পরিষদে হতদরিদ্রদের মাঝে ১০ টাকার চাল বিতরণ ◈ নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন ◈ নাঙ্গলকোট পৌরসভার ৭নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা ◈ নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার বর্গের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটের মাহিনী তালতলায় অগ্নিকাণ্ড ◈ নাঙ্গলকোটে ১৫১জন শিক্ষকের জন্য রাখা হয়নি বসার ব্যবস্থা ◈ নাঙ্গলকোটে সংশপ্তক’র ১ম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ ◈ নাঙ্গলকোটে কুমিল্লা জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে নবনিযুক্ত কুমিল্লা জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাঙ্গলকোটে হেফাজতে ইসলামের মানববন্ধন

29 March 2021, 12:16:01

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

হেফাজতে ইসলাম বাংলাদেশ নাঙ্গলকোট উপজেলা শাখার উদ্যোগে গত ২৬শে মার্চ শুক্রবার বায়তুল মোকাররম, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়াতে নিরীহ ছাত্র ও তৌহিদী জনতার উপর বর্বরোচিত হামলা চালিয়ে নিহত ও আহত করার প্রতিবাদে আজ২৯শে মার্চ সোমবার সকাল ১০টায় লোটাস চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মুফতি অলিউল্লাহ, নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা লোকমান আহমেদ, সহ-সভাপতি মাওলানা সোলায়মান মীর, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াকুব, যুগ্মসাধারণ সম্পাদক মাওলানা নুরুল আমিন, মাওলানা মাসুদ উদ্দিন, হাফেজ শহিদুল ইসলাম, মাওলানা মনসুর আহমেদ, মাওলানা মুসলেহ উদ্দিন, মাওলানা আব্দুল হামিদ প্রমূখ।

 

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন আমরা বর্তমান সরকারের বিরোধী নই। আমরা বিরোধিতা করেছি ভারত সরকার মোদির বিরুদ্ধে। তার তত্ত্বাবধানে কোরআনের ২৬ টি আয়াত পরিবর্তনের রিট করেছে এবং কাশ্মীরের মুসলমানদের রক্তে কাশ্মীরকে লাল করেছে তার প্রতিবাদে আমরা প্রতিবাদ করেছি। কিন্তু যারা নিরীহ ছাত্র ও তৌহিদি জনতার উপর হামলা করেছে আমরা তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করছি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x