নাঙ্গলকোটে স’মিল ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

নাঙ্গলকোটে স’মিল ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ

5 April 2021, 5:58:49

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

কুমিল্লা জেলা নাঙ্গলকোট উপজেলার ৪নং মৌকারা ইউনিয়ন ময়ূরা গ্রামের মৃত মাছু ডাক্তারের ছেলে স’মিল ব্যবসায়ী সবুজের বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে।
গত সপ্তাহে কাটার শ্রমিক মৌকারা ইউনিয়নের বজু মেম্বার বাড়ির আবদুল মান্নান কে দিয়ে তিনি গাছ কাটান।

জানাযায়, উপজেলার মান্দ্রা-মৌকারা সড়ক থেকে মৌকারা ইউনিয়নের হাবা হোটেল থেকে মাছু ডাক্তার বাড়ির সড়কের দুই পাশের বড় বড় ৯টি সরকারি গাছ কেটে পাইল করে নিয়ে যায় এবং গাছের গোড়ায় মাটি দিয়ে চলে যায় যাতে এলাকাবাসী বুজতে না পারে।
এবিষয়ে স’মিল ব্যবসায়ী সবুজ প্রথমে বিষয়টি অস্বীকার করলে পরে মৌকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের থেকে মৌখিক ভাবে বলে তার বাড়ির লোক গাছগুলো কাটিয়েছেন বলে স্বীকার করেন।
চেয়ারম্যান আবু তাহের বলেন – আমি এ বিষয়ে কিছুই জানিনা, আমি কাউকে গাছ কাটার অনুমতি দেইনি। যদি কেউ গাছ কেটে থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, এ বিষয়ে আমি অবগত ছিলাম না। আপনি আমাকে অবগত করা জন্যে ধব্যবাদ। আমি শীগ্রই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x