নাঙ্গলকোটে নূরানী মাদ্রাসার শিক্ষক কর্তৃক ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ জোড্ডা পূর্ব ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন ◈ রূপসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ ৫ জন আহত ◈ বিপদসংকুল, রাহিমা আক্তার দিললুবা ◈ সাংবাদিক শহিদ উল্লাহ্‌ মিয়াজী জামিনে মুক্ত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাব নতুন কমিটিকে মেয়র আব্দুল মালেকের শুভেচ্ছা ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের কমিটি গঠন ◈ নাঙ্গলকোট বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের মাস্ক বিতরণ ◈ রূপসায় সামান্য বৃষ্টি হলেই পানিতে নিমজ্জিত তালিমপুরসহ কয়েকটি গ্রাম ◈ মসজিদের নওমুসলিম ইমাম হত্যার প্রতিবাদে মানববন্ধন

নাঙ্গলকোটে নূরানী মাদ্রাসার শিক্ষক কর্তৃক ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

6 April 2021, 4:56:04

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

কুমিল্লা নাঙ্গলকোটে নূরানী মাদ্রাসার শিক্ষক কর্তৃক প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা কররেছেন ধর্ষিতার পিতা।

জানাযায়, কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বক্সগন্জ ইউনিয়নের শুভপুর গ্রামস্থ কাজী বাড়ির সামনে দু-চালা বিশিষ্ট ওয়াছাকিয়া কুরআনিয়া মাদ্রাসা ও এতিম খানার ১ম শ্রেণির কক্ষে অত্র মাদ্রাসার শিক্ষক মৌলভী বিল্লাল হোসেন গতকাল ৫এপ্রিল সোমবার বিকালে আনুমানিক ৪.৩০এর সময় ১ম শ্রেণিতে আরবী পাঠাদান কালে পড়া না পারায় প্রথমে ঐ ছাত্রীকে কান ধরান এবং পরে তাকে পিছন থেকে গায়ে ধরে শোয়াইয়া ফেলে পরনে থাকা পায়জামা খুলে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত করেন।
এসময় মাদ্রাসায় থাকা শিক্ষার্থীরা অন্য হুজুরদের খবর দিলে তারাসহ স্থানীয় জনতা শিক্ষকে আটক করেন নাঙ্গলকোট থানা পুলিশের হাতে তুলেদেন এবং ঐ শিক্ষার্থীকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য আনলে তারা প্রথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল হসপিটালে রেপার করেন। বর্তমানে ঐ শিক্ষার্থী কুমিল্লা মেডিকেল হসপিটালে চিকিৎসাধীন রয়েছে।
অভিযুক্ত শিক্ষক খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার মানিকছড়ি ইউনিয়নের চেংগুচড়া গ্রামের আবুল কালামের ছেলে বিল্লাল হোসেন(২৬)।
নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন – বাদীর এজাহার প্রাপ্ত হইয়া, ধারা৯(১) ২০০০সালের নারী শিশু নির্যাতন সংশোধনী ২০০৩ মামলা রুজু করা হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x