চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার ◈ নাঙ্গলকোটে নবনির্মিত উপজেলা কৃষি অফিস ভবন উদ্বোধন ◈ কুমিল্লায় বেঙ্গল ফার্মাসিউটিক্যালসে বিস্ফোরণ, আহত ৬ ◈ নাঙ্গলকোটে শিশু ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন ◈ নাঙ্গলকোটে নূরানী মাদ্রাসার শিক্ষক কর্তৃক ১ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা ◈ নাঙ্গলকোটে স’মিল ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেওয়ার অভিযোগ ◈ বইমেলা বন্ধ হচ্ছে না ,উল্টো সময় বাড়ছে ◈ ৫ এপ্রিল সোমবার থেকে সারাদেশে একসপ্তাহ লকডাউন ◈ বাহরাইন থেকে দেশে এসে সড়কে প্রাণ গেল নাঙ্গলকোটের এমরানের, স্ত্রীও আহত ◈ নাঙ্গলকোটে বৈধ শিক্ষকদের অবৈধ কোচিং বাণিজ্য, নিরব প্রশাসন

চৌদ্দগ্রামে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

8 April 2021, 7:48:40

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম।

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ডাকাত চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো: ঢাকার কদমতলী থানার নতুন শ্যামপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের পুত্র বিল্লাল হোসেন (৩৮), গাজীপুরের আশুলিয়া থানার সাভার এলাকার মৃত আবদুর রাজ্জাকের পুত্র এছার উদ্দিন প্রকাশ ইছার আলী (৪৮) ও নারায়নগঞ্জের আড়াইহাজার থানার মুকুন্দি গ্রামের ইমান আলীর পুত্র শাহিনুর রহমান শাহিন (৪৫)। বুধবার (৭ এপ্রিল) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।

তিনি জানান, চৌদ্দগ্রাম থানার ১৬ মার্চের একটি মামলায় (নং-২৯) ধারা-৩৯৫/৩৯৭ এর প্যানাল কোডের ঘটনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে সনাক্ত পূর্বক মঙ্গলবার রাতে ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর এর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক হোসেনের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সাইফের সার্বিক তত্ত্বাবধানে এবং চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ঢাকা থেকে বিল্লাল হোসেন, সাভার থেকে ইছার আলী ও নারায়নগঞ্জ থেকে শাহিন নামের তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x