নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, টাকা দিয়ে সমঝোতার চেষ্টা অতঃপর থানায় মামলা ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ

নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন

8 April 2021, 4:27:57

নিজস্ব প্রতিবেদক

শারমিন নামে ১৮ থেকে ২০ বছর বয়সের এই মেয়েটি তার পিতা-মাতার কাছে ফিরে যেতে চায়। মেয়েটি শুধুমাত্র তার বাড়ি নাঙ্গলকোট উপজেলা বলে জানিয়েছে। গ্রাম, পোস্ট অফিস অথবা ইউনিয়নের নাম তার মানে নেই। সে জানিয়েছে তার বাবার নাম আব্দুস সালাম ও মায়ের নাম আমেনা বেগম। তারা দুই ভাই ও দুই বোন। দুই ভাইয়ের নাম হচ্ছে ফরহাদ ও রাসেল। ওর বড় বোনের নাম সালমা আক্তার আর ওর নিজের নাম হচ্ছে শারমিন আক্তার।

“আপন ঠিকানা” নামে ইউটিউব চ্যানেল থেকে আজ তার সাক্ষাৎকার প্রচারিত হয়েছে। সে তার নিজ ঠিকানা বাবা-মায়ের কাছে যেতে চায়। কেউ যদি তার সন্ধান দিতে পারেন অথবা ঠিকানা মিলে যায় তাহলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

সে জানিয়েছে, যখন তার বয়স ৫/৬ বছর তখন তাকে তার চাচা ঢাকায় একটি বাসায় কাজের জন্য দিয়ে যায়। তাদের কাছে অত্যাচারিত হয়ে সে পাশের বাসার কাজের মেয়ের সহযোগিতায় অন্যত্র কাজ নেয়। এভাবে এসে হারিয়ে যায়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x