কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, টাকা দিয়ে সমঝোতার চেষ্টা অতঃপর থানায় মামলা ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন ◈ কুমিল্লায় সিজার করার ৫মাস পর পেট থেকে বের করা হলো গজ

কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ

12 April 2021, 1:20:00

ডেস্ক রিপোর্ট:-

কুমিল্লা সদরের সংরাইশ ‘পাক পাঞ্জাতন মুজিবীয় সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসারক কম্বলেরভেতর থেকে সাব্বির (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) রাতে মাদ্রাসা কক্ষের কম্বলের নিচ থেকে এই শিশু ছাত্রের মরদেহটি উদ্ধার করা হয়।

সাব্বির কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর মন্দির এলাকার মৃত আলমগীরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশুর মৃত্যুর সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে মাদ্রাসার দায়িত্বরত শিক্ষকরা বিষয়টি লুকানোর চেষ্টা করেন। এতে করে কম্বলের নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধারে মৃত্যু নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি। মৃত শিশুর মরদেহ কম্বলের নিচে ছিল। ঘটনার বিস্তারিত ও তদন্ত ছাড়া মৃত্যুর কারন সঠিকভাবে বলা যাচ্ছে না।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x