নাঙ্গলকোটে ১১বছরের মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটে ১১বছরের মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ◈ নাঙ্গলকোটে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, টাকা দিয়ে সমঝোতার চেষ্টা অতঃপর থানায় মামলা ◈ কুমিল্লায় মাদ্রাসার কম্বলের নিচ থেকে শিশুর মরোদেহ উদ্ধার, মৃত্যু নিয়ে সন্দেহ ◈ কুমিল্লার তিতাসে সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের অভিযোগ ◈ বাঙ্গড্ডায় সন্দেহ হওয়ায় পরিচয় জানতে চাইলে পিকআপ ভ্যান রেখে চালক উধাও ◈ ইটভাটার কালোধোঁয়ায় নাঙ্গলকোটে বোরো ধানের ব্যাপক ক্ষতি ◈ ঠিকানা খুঁজে পাওয়া গেল হারিয়ে যাওয়া শারমিনের ◈ কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল ছাত্রের প্রাইভেটকার চাপায় মৃত্যু ◈ সেবাই আমার কর্ম, মোঃ হেলাল উদ্দিন ভূইয়া ◈ নাঙ্গলকোটে নিজ ঠিকানায় ফিরে যেতে চায় শারমিন

নাঙ্গলকোটে ১১বছরের মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

21 April 2021, 6:14:35

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের অর্শদীয়া মধ্যমপাড়া নেছার বাড়ীর ষষ্ঠ শ্রেণির মাদ্রাসার ছাত্রী আনোয়ার হোসেনের ১১ বছর বয়সী বড় মেয়ে বুধবার দুপুর ১টার সময় গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তবে মেয়েটির পা নিচে খাঠের সাথে লাগানো ছিল যেটা রহস্য জনক মৃত্যু বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, তাঁর বাবা-মা ধান আনতে যায় অন্য গ্রামে। এসে দেখে তাঁর মেয়ের মৃতদেহ ঘরে ঝুলে আছে।

এই বিষয়ে নাঙ্গলকোট থানার এসআই আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে যে এটি আত্মহত্যা। পরিবারের লোকজন বকাবকি করলে একপর্যায়ে সে আত্মহত্যা করে এমনটি আমরা জানতে পেরেছি। বিস্তারিত তদন্ত সাপেক্ষে জানা যাবে। মেয়ে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x