নাঙ্গলকোটে প্রধান শিক্ষককে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি! | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

নাঙ্গলকোটে প্রধান শিক্ষককে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি!

6 May 2021, 3:31:44

মোঃ সাইফুল ইসলাম,নাঙ্গলকোট।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর মিয়া বাড়ির আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বক্সগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার জালাল আহমেদ মিয়ার বাসায় বুধবার দিবাগত রাতে আনুমানিক ১টা থেকে ২টার মধ্য ৭জন অস্ত্রধারী ডাকাত বাসায় প্রবেশ করে, মাষ্টার জালাল আহমেদ মিয়া এবং তার স্ত্রী আজিয়ারা উচ্চ বিদ্যালের সহকারী শিক্ষিকা কামরুন্নাহার বিউটি কে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২,৫০,০০০/- এবং ৮ ভরি স্বর্ণালংকার ও দুইটি স্মার্ট ফোনসহ আনুমানিক ১২,০০,০০০/- বারো লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

জালাল আহমেদ সাংবাদিকদের বলেন; আমি রাতে ঘুমাচ্ছিলাম, আমার স্ত্রী নামাজ রত অবস্থায় হঠাৎ দরজায় আওয়াজ হয়, গিয়ে দেখি দরজা ভেঙ্গে ৭ জন লোক ঘরে প্রবেশ করে এবং আমার বুকে অস্ত্র ধরে কোন শব্দ করতে নিষেধ করে এবং আমার স্ত্রী এগিয়ে আসলে তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের একটি রুমে বন্দি করে রাখে, দুই জন অস্ত্র ধরে দাঁড়িয়ে থাকে আর সবকিছু নিয়ে যায়।
আমি কাউকে চিনতে পারিনি । আমি এলাকার স্থানীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের কে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবি করছি।

ঘটনা পরিদর্শন করে এসআই কামরুল বলেন আমরা সরেজমিনে গিয়ে দেখেছি ঘটনা সত্য যদি ওনারা থানায় অভিযোগ করে আমরা সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের আইনি ব্যবস্থা নেব।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x