অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করলো মিডিয়া প্রোডাকশন হাউজ ‘কাঠপেন্সিল’ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ “আমার বাবা” ____মোঃ ফাহিম ◈ ইশা নাঙ্গলকোট উপজেলা শাখার মানববন্ধন পালিত ◈ একজন নারী, মা ও মানবপ্রেমী সারমিন সালাম স্বীয় গুণে ধ্রুবতারার ন্যায় জ্বলছে ◈ শুভ জন্মদিন কিংবদন্তি সাংবাদিক ড.আবদুল হাই সিদ্দিক_____সুফিয়ান রায়হান ◈ ধোড়করা বাজার প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন ◈ নাঙ্গলকোটে ভাই ভাতিজাদের হামলায় চাচা’সহ আহত-৪ ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ সামছুউদ্দিন কালুর জন্মদিনে বাবুল গাজী মেম্বারের ফুলের শুভেচ্ছা ◈ কুমিল্লা নাঙ্গলকোট বটতলী ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদিত।

অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করলো মিডিয়া প্রোডাকশন হাউজ ‘কাঠপেন্সিল’

13 May 2021, 12:11:15

কুমিল্লা শহরের বেশ কিছু জায়গায় অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করলো মিডিয়া প্রোডাকশন হাউজ কাঠপেন্সিল। গত কয়েকদিন ধরে চলে তাদের এই কার্যক্রম। তার শহরের বিভিন্ন প্রান্তে অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার গুলো পৌঁছে দিয়ে আসে।

 

ইফতার পেয়ে অসহায় মানুষ গুলোর মুখে হাসি ফোটে। এভাবে বাড়ি বাড়ি গিয়ে ইফতার পৌঁছে দেওয়ায় তারা কাঠপেন্সিলের উপর অনেক সন্তুষ্ট। তাদের মধ্য হতে একজন বলেন, ‘হঠাৎ বাড়িতে এসে উনাদের ইফতার উপহার পেয়ে অনেক ভালো লাগছে।আমাদের বাড়িতে সচারাচর এমন কেউ এসে ইফতার দিয়ে যায় না।যারা এই কাজ করছে আল্লাহ তাদের মঙ্গল করুক।

 

কাঠপেন্সিলের চেয়ারম্যান জনাব সাব্বির ওয়াহিদ বলেন, ‘আমরা সবসময়ই মানুষের জন্য কিছু করার চেষ্টা করি।সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই আমাদের এমন কর্যক্রম।শুধু এটাই না এর আগেও আমরা মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও এমন কার্যক্রম চালিয়ে যাবো বলে আশা রাখছি।’এছাড়াও তিনি সমাজের বিত্তবান মানুষদের অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য বিনীত ভাবে আহবান করেন।

 

উল্লেখ্য কাঠপেন্সিল দীর্ঘ অনেক দিন ধরে সুনামের সাথে নাটক শটফিল্ম এবং বিজ্ঞাপন নির্মাণ করে আসছে। এর পাশাপাশি তারা সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় ও দরিদ্র মানুষের জন্য ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x