বুধবার ২২ সেপ্টেম্বর, ২০২১

অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করলো মিডিয়া প্রোডাকশন হাউজ ‘কাঠপেন্সিল’

13 May, 2021 12:11:15

কুমিল্লা শহরের বেশ কিছু জায়গায় অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করলো মিডিয়া প্রোডাকশন হাউজ কাঠপেন্সিল। গত কয়েকদিন ধরে চলে তাদের এই কার্যক্রম। তার শহরের বিভিন্ন প্রান্তে অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ইফতার গুলো পৌঁছে দিয়ে আসে।

 

ইফতার পেয়ে অসহায় মানুষ গুলোর মুখে হাসি ফোটে। এভাবে বাড়ি বাড়ি গিয়ে ইফতার পৌঁছে দেওয়ায় তারা কাঠপেন্সিলের উপর অনেক সন্তুষ্ট। তাদের মধ্য হতে একজন বলেন, ‘হঠাৎ বাড়িতে এসে উনাদের ইফতার উপহার পেয়ে অনেক ভালো লাগছে।আমাদের বাড়িতে সচারাচর এমন কেউ এসে ইফতার দিয়ে যায় না।যারা এই কাজ করছে আল্লাহ তাদের মঙ্গল করুক।

 

কাঠপেন্সিলের চেয়ারম্যান জনাব সাব্বির ওয়াহিদ বলেন, ‘আমরা সবসময়ই মানুষের জন্য কিছু করার চেষ্টা করি।সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই আমাদের এমন কর্যক্রম।শুধু এটাই না এর আগেও আমরা মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও এমন কার্যক্রম চালিয়ে যাবো বলে আশা রাখছি।’এছাড়াও তিনি সমাজের বিত্তবান মানুষদের অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য বিনীত ভাবে আহবান করেন।

 

উল্লেখ্য কাঠপেন্সিল দীর্ঘ অনেক দিন ধরে সুনামের সাথে নাটক শটফিল্ম এবং বিজ্ঞাপন নির্মাণ করে আসছে। এর পাশাপাশি তারা সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় ও দরিদ্র মানুষের জন্য ধারাবাহিক ভাবে কাজ করে যাচ্ছে

সর্বশেষ

সম্পাদক ও প্রকাশক:- বাপ্পি মজুমদার ইউনুস , নির্বাহী সম্পাদক- ফারুক আল শারাহ্ বার্তা সম্পাদক-  খন্দকার আলমগীর হোসাইন
ব্যবস্থাপনা সম্পাদক- ইঞ্জিনিয়ার মেহেদী হাসান মিলন, সহযোগী সম্পাদক- আজিম উল্লাহ হানিফ নিউজ রুম- dailyamadernangalkot@gmail.com

© আমাদের নাঙ্গলকোট-২০১০-২০১৮, সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস কর্তৃক প্লট নং-২২১/১৬, ব্লক-বি, কুমিল্লা-৩৫০০ থেকে প্রকাশিত।

x