A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত

18 May 2021, 8:59:12

স্টাপ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটের একঝাঁক তারুণ্যের হাত ধরে ২০২০সালের ১০ই জানুয়ারি প্রতিষ্ঠিত হয় আল ইনসাফ প্রপার্টিজ লিঃ (A P L) নামের একটি সমিতি। গত ১৮ই মে ২০২১ইং রোজঃ বুধবার উপজেলার ঝাটিয়াপাড়ায় সংগঠনটির ঈদ পুনর্মিলনী ও সংগঠনের অনলাইন শপ “মুসাফির ই-শপ” এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, ঢাকা আবু বাক্কার (রা.) জামে মসজিদের খতিব, মাওলানা নুরুল হুদা সাদী সাহেব। সভায় সভাপতিত্ব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ এর চেয়ারম্যান, জনাব নুরুল আলম জাওহারী সাহেব।

প্রোগ্রামটি ফজলুল বিন কবির সাহেবের উপস্থাপনার মধ্য দিয়ে আল আমিন মজুমদার সাহেবের কুরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়। এতে আলোচনা করেন, সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও অনুষ্ঠানের প্রধান অতিথি, জনাব নুরুল হুদা সাদী সাহেব। তিনি বলেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ একটি অরাজনৈতিক ও সম্পূর্ণ আর্থিক সংগঠন হিসেবে আমি দেখে আসছি। এখানে রাজনীতিকে সম্পৃক্ত না করে সুদমুক্ত হালাল পথে ব্যবসার নিয়তে পরিচালনা করার জন্য সংগঠনের নির্বাহী পরিষদের নিকট আহ্বান জানান। তিনি আরো বলেন, আল ইনসাফ প্রপার্টিজ লিঃ একদিন বিশ্বের একটি শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান হিসেবে দেখতে চাই।

এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংগঠনের চেয়ারম্যান জনাব নুুরুল আলম জাওহারী সাহেব, সংগঠনের অর্থ সম্পাদক, জনাব আল আমিন মজুমদার, নির্বাহী সদস্য জনাব বাহাউদ্দীন সুলতানী, জনাব শিবলী মানসুরী, রাসেদুল ইসলাম হেলাল, এইচ এম নোমান সাহেব ও মুরাদ হোসেন প্রমূখ। এবং অনুষ্ঠানটি মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদনের মধ্য দিয়ে সমাপ্তি হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x