সামছুউদ্দিন কালুর জন্মদিনে বাবুল গাজী মেম্বারের ফুলের শুভেচ্ছা | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ইশা নাঙ্গলকোট উপজেলা শাখার মানববন্ধন পালিত ◈ একজন নারী, মা ও মানবপ্রেমী সারমিন সালাম স্বীয় গুণে ধ্রুবতারার ন্যায় জ্বলছে ◈ শুভ জন্মদিন কিংবদন্তি সাংবাদিক ড.আবদুল হাই সিদ্দিক_____সুফিয়ান রায়হান ◈ ধোড়করা বাজার প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন ◈ নাঙ্গলকোটে ভাই ভাতিজাদের হামলায় চাচা’সহ আহত-৪ ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ সামছুউদ্দিন কালুর জন্মদিনে বাবুল গাজী মেম্বারের ফুলের শুভেচ্ছা ◈ কুমিল্লা নাঙ্গলকোট বটতলী ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদিত। ◈ A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত

সামছুউদ্দিন কালুর জন্মদিনে বাবুল গাজী মেম্বারের ফুলের শুভেচ্ছা

21 May 2021, 9:27:08

মোঃ সাইফুল ইসলাম ,নাঙ্গলকোট।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুউদ্দিন কালুর ৫৮তম জন্মদিনে পেরিয়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মাধবপুর গ্রামের বাবুল গাজী মেম্বারের নেতৃত্বে ফুলের শুভেচ্ছা জানালেন এলাকাবাসী।

এ সময় উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কাদের, পেরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক কাজী মাস্টার নুরুল আমিন, পেরিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ কামাল হোসেন,দ:জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অলি উল্লাহ মজুমদার, ছাত্রলীগনেতা রাসেল,শাকিব,আজাদ,বেল্লাল হোসেন,জুয়েল, মুর্শেদ ও আওয়ামী লীগ ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বাবুল গাজী মেম্বার বলেন ; প্রিয় নেতার ৫৮তম জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি, প্রিয় নেতার আদেশক্রমে সকল আন্দোলন-সংগ্রামে পাশে থেকে কাজ করে যাব।আমি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x