নাঙ্গলকোটে ইউপি যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ একজন নারী, মা ও মানবপ্রেমী সারমিন সালাম স্বীয় গুণে ধ্রুবতারার ন্যায় জ্বলছে ◈ শুভ জন্মদিন কিংবদন্তি সাংবাদিক ড.আবদুল হাই সিদ্দিক_____সুফিয়ান রায়হান ◈ ধোড়করা বাজার প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন ◈ নাঙ্গলকোটে ভাই ভাতিজাদের হামলায় চাচা’সহ আহত-৪ ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ইউপি যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ সামছুউদ্দিন কালুর জন্মদিনে বাবুল গাজী মেম্বারের ফুলের শুভেচ্ছা ◈ কুমিল্লা নাঙ্গলকোট বটতলী ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদিত। ◈ A P L এর ঈদ পুণর্মিলনী ও মুসাফির ই-শপ এর শুভ উদ্ভোদন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে হঠাৎ আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

নাঙ্গলকোটে ইউপি যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

25 May 2021, 4:49:21

মোঃ সাইফুল ইসলাম ,নাঙ্গলকোট।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৬নং মক্রবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফজালুর রহমান খোকনের সঞ্চালনায় সোমবার (২৪ মে) মক্রবপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান কার্যালয় মক্রবপুর বাজারে মক্রবপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মক্রবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. জাহাঙ্গীর আলম মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- মক্রবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেচার উদ্দিন নেছার, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সফিউল আলম সুমন, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মহিন উদ্দিন মহিন, মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ফখরুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শরিফ প্রমুখ।

বর্ধিত সভা শেষে ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা যুবলীগ সভাপতি নাঙ্গলকোট পৌরসভার মেয়র আব্দুল মালেককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় আব্দুল মালেক বলেন, ২০১৯ সালে মক্রবপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন হয়েছে। সম্মেলনে নির্বাচিত হন সভাপতি দোলায়ার হোসেন মেম্বার ‍এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন আফজালুর রহমান। এরপর ২০২০ সালে কারণবশত আরো একটি কমিটি আমাদের কাছ থেকে নিয়ে যায়। কিন্তু বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এসসিএ-এর নির্দেশে ২০২০ সালের কমিটি বাতিল করে ২০১৯ সালের কমিটি বহাল রাখি এবং পরবর্তী সম্মেলন না হওয়া পর্যন্ত এ কমিটি বহাল থাকবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x