মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহ ও ভূমি প্রদানের উদ্বোধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ জোড্ডা পূর্ব ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন ◈ রূপসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ ৫ জন আহত ◈ বিপদসংকুল, রাহিমা আক্তার দিললুবা ◈ সাংবাদিক শহিদ উল্লাহ্‌ মিয়াজী জামিনে মুক্ত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাব নতুন কমিটিকে মেয়র আব্দুল মালেকের শুভেচ্ছা ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের কমিটি গঠন ◈ নাঙ্গলকোট বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের মাস্ক বিতরণ ◈ রূপসায় সামান্য বৃষ্টি হলেই পানিতে নিমজ্জিত তালিমপুরসহ কয়েকটি গ্রাম ◈ মসজিদের নওমুসলিম ইমাম হত্যার প্রতিবাদে মানববন্ধন

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহ ও ভূমি প্রদানের উদ্বোধন

20 June 2021, 5:19:06

মোঃ সোলাইমান, গুইমারা (জোন)প্রতিনিধিঃ

মজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ভুমি হীন ও গৃহহীনদের মাঝে ২য় পর্যায়ে ভার্চুয়াল কনফারেন্সে এর মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী কতৃক ঘর ও ভূমি প্রদান উদ্ভোধন করা হয়।

অদ্যঃ ২০/০৬/২১ ইং তারিখে সকাল ১০.৩০ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে গুইমারা উপজেলার সন্মেলন কক্ষে *মজিববর্ষ* উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ভুমি হীন ও গৃহহীনদের মাঝে (২য় পর্যায়ে)সারা বাংলাদেশে ৫৩,৩৪০ টি গৃহ ও ভুমি প্রদান করেন। গুইমারা উপজেলায় ১৬৪ টি গৃহ ও ভুমি হীনদের মাঝে গৃহ ও ভুমি প্রদান করেন।

বাংলাদেশের অন্যান্য উপজেলার ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়াল কনফারেন্সে এর মাধ্যমে গুইমারা উপজেলায় ১৬৪ ঘরের মধ্যে ১০৯ টির কাজ সম্পন্ন হওয়ায় ১০৯ জনকে প্রদান করা হয়।

গুইমারা ইউনিয়ন – ৩৭ টি
হাফছড়ি ইউনিয়ন – ২২ টি
সিন্দুকছড়ি ইউনিয়ন – ৫০ টি

উক্ত গৃহ ও ভুমি হস্তান্তর অনুষ্ঠান সভাপতির দায়িত্ব পালন করেন জনাব তুষার আহম্মেদ গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মেমং মারমা জেলা পরিষদের সদস্য খাগড়াছড়ি জেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উশোপ্রু মারমা গুইমারা উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা ও আরো উপস্থিত ছিলেন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ১৩০/১৪০ জন স্যার।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x