রোটারিয়ান নিপু মজুমদার’র কোভিড হিরো এওয়ার্ড অর্জন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

রোটারিয়ান নিপু মজুমদার’র কোভিড হিরো এওয়ার্ড অর্জন

20 June 2021, 6:44:16

কোভিড -১৯ মহামারিতে ২৪ ঘন্টা স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকার কারনে, রোটারি ইন্টারন্যাশনাল রোটাঃ নিপু মজুমদারকে নমিনি করেন। দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশ নিয়ে ঘটিত যোন – ১ এর দায়িত্ব প্রধান, পিডিজি শাম শওকত, সকল দিক বিবেচনা করে , রোটাঃ নিপু মজুমদারকে কোভিড – ১৯ হিরো নির্বাচন করেন।
গত ১৮ই জুন ২০২১ শুক্রবার সন্ধ্যায়, হোটেল শারিনা বনানি, ঢাকা, এক অনাড়ম্ব অনুষ্ঠানিক ভাবে এই পদক গ্রহণ করেন রোটাঃ নিপু মজুমদার।
রোটাঃ নিপু মজুমদার, ২০১৯-২০ রোটবর্ষে সেরা সেক্রেটারী নির্বাচিত হয়েছেন।


রোটাঃ নিপু মজুমদার, ২৭শে নভেম্বর ২০১৪ থেকে রোটারি আন্দোলনের সাথে জড়িত। তিনি রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস এর প্রতিষ্ঠিতা সেক্রেটারি। ২০২১-২২ রোটাবর্ষের জন্য, গভর্নর স্পেশাল সাপোর্ট টিমের দায়িত্ব পেয়েছেন।
রোটাঃ নিপু মজুমদার, সূচনা ব্লক ইট এর উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর।
তিনি, ফেমাস হসপিটাল এর ডিরেক্টর ও সিওও।
রোটাঃ নিপু মজুমদার, ব্যক্তি জীবনে বিবাহীত ও ৩ সন্তানের জনক। সহধর্মিণী রোটাঃ ডাঃ মিনা মজুমদার একজন চিকিৎসক।
রোটাঃ নিপু মজুমদার, কুমিল্লা জেলার নাংগলকোট পৌরসভার দাউদপুর গ্রাম এ জন্ম গ্রহণ করেন। তিনি, ছাত্র জিবন এ নরসিংদী শহরের চৌয়ালা মোল্লা পাড়ায় বড় হয়েছেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x