নাঙ্গলকোট বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের মাস্ক বিতরণ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

আত্ম মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন যা বর্তমানে দারুন সব কাজ করছেন

নাঙ্গলকোট বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিটের মাস্ক বিতরণ

9 July 2021, 9:51:21

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন বাইয়ারা গ্রামের সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট, এর পক্ষ থেকে কোভিড (১৯) ৩ ধাপ এর মাক্স বিতরণ করা হয়। জুলাই ৯ তারিখ বিকাল ৪ ঘটিকার সময় বাইয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে নবীন গ্রুপের চেয়ারম্যান মো: শাহাদাত হোসেন সুমন এর সভাপতিত্বে মাস্ক বিতরণ ও সকল প্রবাসীদের জন্য দোয়া ও মোনাজাত এর মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

সংগঠনের প্রচার সম্পাদক মাহফুজুল ইসলাম মুন্নার প্রাণবন্ত সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনির উদ্দীন সাবলু ,১ নং ওয়াড মেম্বার, প্রধান-আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মেসার্স – তৈনজু এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান শাহজাহান সাজু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আবুবকর মজুমদার, ডাঃ আহসান উল্লাহ্, সাহাব উদ্দীন মোল্লা, বাহার উদ্দিন মজুমদার নবী, হাজী সহিদ উল্ল্যাহ,জাহিদুল ইসলাম মজুমদার,খোরশদ আলম সুমন, আবুল কালাম আজাদ -প্রধান শিক্ষক শাকতলী উচ্চ বিদ্যালয়।

প্রধান অতিথি মনির উদ্দিন সাবলু বলেন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট যে সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছেন তারা যেন চলমান রাখেন এবং গ্রামের বিভিন্ন মহল্লায় যেন সমস্যা গুলো আছে তা নির্ধারণ করে সমাধানের চেষ্টা করবেন।

প্রধান-আলোচক শাহজাহান সাজু বলেন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর মাধ্যমে এই পর্যন্ত অনেক অসহায় মানুষকে সহযোগিতা করা হচ্চে এবং এই ভাবে সবাই এগিয়ে আসলে আমাদের সমাজে অনেক সাফল্য অর্জন করতে পারবে এবং সংগঠনের সফলতা কামনা করছি।

সভাপতি হিসাবে শাহাদাত হোসেন সুমন বলেন দল-মত নির্বিশেষে আমরা সকলে সংঘবদ্ধভাবে আমাদের এই সমাজ বিনির্মাণে কাজ করে যাবো।যেকোনো প্রয়োজনে সংগঠনের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে বাপ্পি মজুমদার ইউনুস বলেন জনাব,মোঃফজলু মজুমদার একজন আলোকিত মানুষ।যার হাত ধরে আপনারা সবাই একতাবদ্ধ এই সমাজ পরিবর্তনে। এই ভালোবাসা যেন সবসময় বজায় থাকে সে প্রত্যাশা রাখি।আমি প্রত্যাশা রাখি যে সংগঠনের স্লোগান মানব সেবায় আমরা সবাই, আমাদের সংগ্রাম’মানবতার কল্যাণে স্লোগানকে আপনারা সবাই বুকে ধারণ করবেন এবং সকল প্রয়োজনে আপনাদের পাশে আছি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানঃ জনাব,মোঃ ফজলু মজুমদার প্রতিবেদককে জানান:আমরা রেমিটেন্স যোদ্ধা হয়েও থেমে থাকিনি। দেশের ও সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা থেকে এ সংগঠনটি সৃষ্টি। আমার সহযোদ্ধা যারা আছেন তাদের মধ্যে হলেন। উপদেষ্টা মাসুদ আলম রনি, সাধারণ সম্পাদক ,গাজী মোঃ মনিরুজ্জামান মনির। প্রচার সম্পাদক জনাব,মোঃমাহফুজুল ইসলাম মুন্না, সহ- প্রচার সম্পাদক তাসফির হাসান মজুমদার,বাহার উদ্দিন মজুমদার নবী,আলমগীর মজুমদার,হারুনুর রশিদ,ছাদেকুর ইসলাম,গাজী আলমগীর হোসেন,মোজ্জামেল হক,আরিফুর রহমান,আরাফাত হোসেন সুমন,জাহাঙ্গীর আলম,মাহফুজুর রহমান মজুমদার,রবিউল হোসেন,রাসেল হোসেন ,সুমন আহম্মেদ,সাইফুর রহমান সোহেল,রুবেল মিয়া,ইসরাফিল হোসেন,নিজাম উদ্দিন ফারুক,সাফাহেত হোসেন,মজিদ মজুমদার ,জামাল হোসেন,গাজী মোঃমুরাদ হোসেন খোকন,শাহিন হোসেন,মাহফুজুর রহমান,আলী আক্কাস,জসিম উদ্দিন মোল্লা ,রিংকু মজুমদার,মহিন উদ্দীন মোল্লা,এমদাদুল হক ভূইয়া,সাইফুল ইসলাম সোহাগ,কুদ্দুস মিয়া,রায়হান হোসেন,শরিফ হোসেন,আনোয়ার হোসেন,হান্নান মিয়া,নজরুল ইসলাম সূফী,মামুন মিয়াজী,আবুল কাসেম,আবদুল জলিল,সাহাব উদ্দীন ভূইয়া,জাকির হোসেন,আবদুল মোতালেব সিবলু,আবুল কালাম আজাদ,আবদুল কাইয়ুম,দিন মোহাম্মদ,পারভেজ হোসেন,সোমির আহম্মেদ,ডাঃমোঃ নুরন নবী,তাজুল ইসলাম,সেলিম সূফী, সাঈদ হোসেন পলাশ সহ সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x