সাংবাদিক শহিদ উল্লাহ্‌ মিয়াজী জামিনে মুক্ত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

সাংবাদিক শহিদ উল্লাহ্‌ মিয়াজী জামিনে মুক্ত

24 July 2021, 12:46:43

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক নেতা শহিদ উল্লাহ্ মিয়াজীকে জামিন দিয়েছেন আদালত।
শুক্রবার (২৩ জুলাই) বিকেল সাড়ে ৪টায় কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৯ নম্বর আমলি আদালতে জামিন আবেদন করা হলে বিচারক চন্দন কান্তি নাথ তার জামিন মঞ্জুর করেন।

সাংবাদিক শহিদ উল্লাহ্ মিয়াজী দৈনিক রেনেসাঁ পত্রিকার সম্পাদক।তিনি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারী মহাসচিব।শুক্রবার ভোর ৪টার সময় নাঙ্গলকোটের আশারকোটা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে নাঙ্গলকোট থানা পুলিশ।দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

শহিদ উল্লাহ্ মিয়াজীর আইনজীবী বদিউল আলম সুজন বলেন, ‘তার বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় ২০১৭ সালে বিস্ফোরক আইনের একটি মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। যে ঘটনায় তাকে আসামি করা হয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানেন না। বিজ্ঞ আদালতের কাছে বিষয়টি উপস্থাপন করা হলে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x