নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস

15 August 2021, 5:46:32

মোঃ নাঈম উদ্দিন

যথাযোগ্য মর্যাদায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষীকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, নাঙ্গলকোট থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

আলোচনা সভায় নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেক, নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম আব্দুন নুর, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা আক্তার মুক্তা, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

অন্য দিকে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতেন্নেছার ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেকের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি।
বক্তব্য রাখেন, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সাধারন সম্পাদক আবু ইউসুফ ভূইয়া সহ আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপর দিকে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নাঙ্গলকোট মডেল মহিলা কলেজ ও ছাত্রলীগের উদ্যোগে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x