নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে

17 August 2021, 3:35:53

মোঃ নাঈম উদ্দিন

কুমিল্লার নাঙ্গলকোটে নিঃস্ব অসহায় সিমলাকে বিয়ে দিলেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল সোমবার ধুমধাম করে অধ্যক্ষ সায়েম মাহবুবের পৌর এলাকার ধাতিশ্বর গ্রামের বাড়িতে এ বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ের ভোজ অনুষ্ঠানে ২’শ মেহমান অংশগ্রহণ করেন। সিমলার এমন বিয়ের আয়োজনের খবরে এলাকায় উৎসুক জনতার ভিড় জমে। কনে বিবি খালেদা সিমলা পৌরসভার বাতুপাড়া গ্রামের শাহ আলমের মেয়ে। বর এয়াকুব আলী পৌর সদরের হরিপুর গ্রামের আবুল কালামের ছেলে। নাঙ্গলকোট প্রেসক্লাব ছাড়াও সিমলার বিয়েতে সহযোগীতা করেন আইডিয়াল ফ্রেন্ডস সোসাইটি (আইএফএস), কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, উপ সচিব আবু তালেব, জহুরা খাতুন শেলী,উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল,পৌর মেয়র আব্দুল মালেক ও স্থানীয়রা।

জানা যায়, নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া গ্রামের মৃত শাহ আলম ২ কন্যা রেখে ১৫ বছর আগে নিরুদ্দেশ হন, স্ত্রী’রও বিয়ে হয়ে যান অন্যত্রে। মাতা-পিতার অবর্তমানে সাংবাদিক সায়েম মাহবুবের তত্বাবধানে দু’ কন্যা লালিত পালিত হন। বড় বোনের ২ বছর আগে বিয়ে হয়। ছোট মেয়ে অসহায় বিবি খালেদা সিমলা বিয়ের উপযুক্ত হলেও অভিভাবক না থাকায় কেউ এগিয়ে আসেনি। সিমলার অভিভাবকের দায়িত্ব নেন নাঙ্গলকোট প্রেসক্লাব পরিবার। তার জন্য ঠিক করা হয় বর। সোমবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় সিমলার। বিয়ের মেজবানে এলাকার সামাজিক, রাজনৈতিক ও শিক্ষক’সহ অন্তত ২ শত লোক অংশ গ্রহণ করেন। এমন আয়োজনে খুশি বর-কনে ও তাদের স্বজনরা। সিমলার বিয়ের খবর এখন এলাকার মানুষের মুখেমুখে। সিমলার পাশে দাঁড়ানোয় প্রশংসায় ভাসছে নাঙ্গলকোট প্রেসক্লাব।

বিয়ের অনুষ্ঠানে অংশনেন, অধ্যক্ষ সায়েম মাহবুব, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহসভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, অধ্যক্ষ সাইফুল ইসলাম ফিরোজ, পৌর কাউন্সিলর মহিন উদ্দিন ভূঁইয়া, সাবেক কাউন্সিলর আবু জাফর, ধাতিশ্বর প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কাজী মোজাম্মেল হক, প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক একেএম মারুফ, সদস্য প্রভাষক ত্বোহা হাছান স্বাধীন, নাঈম উদ্দিন, ব্যবসায়ী নিজাম উদ্দিন প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x