নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ ◈ প্রাধানমন্ত্রীর নির্দেশনায় নাঙ্গলকোটে বৃক্ষপ্রেমী সাইফুলের ১০ হাজার বৃক্ষ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন ◈ কুমিল্লার নাঙ্গলকোটে ২১আগস্ট উপলক্ষে যুলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ চিওড়া ইউনিয়ন প্রবাসী জনকল্যাণ পরিষদ – এর পক্ষ থেকে  অনুদান হস্তান্তর ◈ আশুরার দিবসের গুরুত্ব ও ফজিলত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে ◈ গাবুরা রক্তদান সংস্থার উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ◈ নাঙ্গলকোটে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত ৪৬ তম জাতীয় শোক দিবস ◈ নাঙ্গলকোটে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টা

নাঙ্গলকোট প্রেসক্লাবের উদ্যোগে নিঃস্ব সিমলার ধুমধামে বিয়ে

17 August 2021, 3:35:53

মোঃ নাঈম উদ্দিন

কুমিল্লার নাঙ্গলকোটে নিঃস্ব অসহায় সিমলাকে বিয়ে দিলেন নাঙ্গলকোট প্রেসক্লাব। গতকাল সোমবার ধুমধাম করে অধ্যক্ষ সায়েম মাহবুবের পৌর এলাকার ধাতিশ্বর গ্রামের বাড়িতে এ বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ের ভোজ অনুষ্ঠানে ২’শ মেহমান অংশগ্রহণ করেন। সিমলার এমন বিয়ের আয়োজনের খবরে এলাকায় উৎসুক জনতার ভিড় জমে। কনে বিবি খালেদা সিমলা পৌরসভার বাতুপাড়া গ্রামের শাহ আলমের মেয়ে। বর এয়াকুব আলী পৌর সদরের হরিপুর গ্রামের আবুল কালামের ছেলে। নাঙ্গলকোট প্রেসক্লাব ছাড়াও সিমলার বিয়েতে সহযোগীতা করেন আইডিয়াল ফ্রেন্ডস সোসাইটি (আইএফএস), কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, উপ সচিব আবু তালেব, জহুরা খাতুন শেলী,উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল,পৌর মেয়র আব্দুল মালেক ও স্থানীয়রা।

জানা যায়, নাঙ্গলকোট পৌরসভার বাতুপাড়া গ্রামের মৃত শাহ আলম ২ কন্যা রেখে ১৫ বছর আগে নিরুদ্দেশ হন, স্ত্রী’রও বিয়ে হয়ে যান অন্যত্রে। মাতা-পিতার অবর্তমানে সাংবাদিক সায়েম মাহবুবের তত্বাবধানে দু’ কন্যা লালিত পালিত হন। বড় বোনের ২ বছর আগে বিয়ে হয়। ছোট মেয়ে অসহায় বিবি খালেদা সিমলা বিয়ের উপযুক্ত হলেও অভিভাবক না থাকায় কেউ এগিয়ে আসেনি। সিমলার অভিভাবকের দায়িত্ব নেন নাঙ্গলকোট প্রেসক্লাব পরিবার। তার জন্য ঠিক করা হয় বর। সোমবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় সিমলার। বিয়ের মেজবানে এলাকার সামাজিক, রাজনৈতিক ও শিক্ষক’সহ অন্তত ২ শত লোক অংশ গ্রহণ করেন। এমন আয়োজনে খুশি বর-কনে ও তাদের স্বজনরা। সিমলার বিয়ের খবর এখন এলাকার মানুষের মুখেমুখে। সিমলার পাশে দাঁড়ানোয় প্রশংসায় ভাসছে নাঙ্গলকোট প্রেসক্লাব।

বিয়ের অনুষ্ঠানে অংশনেন, অধ্যক্ষ সায়েম মাহবুব, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহসভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, অধ্যক্ষ সাইফুল ইসলাম ফিরোজ, পৌর কাউন্সিলর মহিন উদ্দিন ভূঁইয়া, সাবেক কাউন্সিলর আবু জাফর, ধাতিশ্বর প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কাজী মোজাম্মেল হক, প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক একেএম মারুফ, সদস্য প্রভাষক ত্বোহা হাছান স্বাধীন, নাঈম উদ্দিন, ব্যবসায়ী নিজাম উদ্দিন প্রমুখ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x