নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩

6 February 2022, 12:04:42

বাপ্পি মজুমদার ইউনুস

কুমিল্লার নাঙ্গলকোটের দৌলখাঁড় ইউনিয়নের সোন্দাইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে তাজুল ইসলামের বাড়ীতে তার ভাই শাহ আলম, খুরশীদ আলম ও শাহ আলমের স্ত্রী আয়েশা খাতুন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। শুক্রবার সকাল ৯টার দিকে এ হামলার ঘটনা ঘাটে। হামলায় তাজুল ইসলাম (৬০), তার মেয়ে আসমা আক্তার (২৩) ও ভাতিজী তানিয়া আক্তার (২৭) আহত হয় । আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। পরে হামলাকারীরা তাদের বাড়ীর বাউন্ডারির টিন ভাংচুর করে। হামলায় আহত তাজুল ইসলামের স্ত্রী রৌশনারা আক্তার ফাতেমা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সোন্দাইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে তাজুল ইসলাম তার পিতা পরলোকগমন করলে পৈত্রিক সূত্রে ও কিছু সম্পত্তি খারিদা সূত্রে মালিক হয়ে বসবাস করে আসছে। গত ১ বছর পূর্বে তার ভাই শাহ আলম ও খুরশীদ আলম তাদের কিছু জায়গা দখল করার চেষ্টা করে। এ নিয়ে তাজুল ইসলাম কুমিল্লার আদালতে মামলা করলে তখন তারা আর কখনো এমন কর্ম করবেনা মর্মে আদালতে মুচলেকা প্রদান করে। কিন্তু বছর না যেতেই শুক্রবার আবার তারা তাজুল ইসলামের বাড়ীর কিছু অংশ দখল করতে আসে। দখলে বাধা দেয়ার শাহ আলম, খুরশীদ আলম ও শাহ আলমের স্ত্রী আয়েশা খাতুন দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাজুল ইসলামের উপর হামলা করে। এ সময় তাজুল ইসলামের আত্মচিৎকারে তাকে বাঁচাতে তার মেয়ে আসমা ও ভাতিজী তানিয়ে এগিয়ে আসলে হামলাকারীরা তাদের উপরও হামলা চালিয়ে আহত করে। এছাড়াও হামলাকারীরা তাজুল ইসলামের একমাত্র পুত্র আব্দুর রহমানকে হত্যা ও গুমের হুমকি দিচ্ছে বলেও জানান ভূক্তভোগীরা। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তাজুল ইসলাম ও তার পরিবার।

নাঙ্গলকোট থানা উপ পরিদর্শক সুমিত চৌধুরী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x