নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

12 February 2022, 10:41:49

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লার নাঙ্গলকোটের দৌলখাঁড় ইউনিয়নের কান্দাল মধ্যমপাড়া যুব উন্নয়ন একতা স্পোটিং ক্লাবের আয়োজনে ভাষা শহীদদের স্মরণে নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বৃহস্পতিবার রাতে কান্দাল সবুজ বাংলা কিন্ডার গার্টেন স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন বাসুদাই স্টুডেন্ট ফ্রেন্ডস সোসাইটি ক্লাব বনাম ছাতারপাইয়া গাবতলী নাইট রাইডার্স ক্লাব। উদ্বোধনী খেলায় বিজয়ী হন বাসুদাই স্টুডেন্ট ফ্রেন্ডস সোসাইটি ক্লাব। দৌলখাঁড় ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ শহীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৌলখাঁড় ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সাইফুল ইসলাম দাদা ভাই।

ইউনিয়ন ছাত্রলীগ প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঁইয়ার প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট প্রেসক্লাব প্রচার সম্পাদক ও নাঙ্গলকোট সাংবাদিক সমিতির সভাপতি বাপ্পি মজুমদার ইউনুস, ইউপি সদস্য আইয়ুব আলী মজুমদার, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল হাশেম ভূঁইয়া মানিক, সহ-সভাপতি আলা উদ্দিন, সাহাব উদ্দিন, সুপ্রিমকোর্ট আইনজীবি সহকারী আবুল কালাম মজুমদার, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম শিমুল, ক্লাবের সাধারণ সম্পাদক ও কান্দাল ইসলামিয়া কিন্ডার গার্টেন’র সহকারি প্রধান শিক্ষক  মাস্টার মাঈন উদ্দিন সরকার, সমাজ সেবক জহিরুল ইসলাম, মোহাম্মদ ছোয়াব।

আরো উপস্থিত ছিলেন, ব্যবসায়ী হাছান মজুমদার, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দয়াল খোকন, গনি ওসমান, ইউপি সদস্য মহিন উদ্দিন মেজু, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমরান হোসেন জামাল, সাবেক সিনিয়র সহ-সভাপতি রিয়াদ মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক ফাহিম রনি মজুমদার, সাধারণ সম্পাদক জাহিদ হাছান রুপু, দৌলখাঁড় রাইজিং ক্লাব সভাপতি রাশেদুজ্জামান, কান্দাল সমাজ কল্যাণ সংস্থার যুগ্ম-আহবায়ক ডাঃ মোঃ ফয়সাল হোসেন, মাস্টার ইয়াছিন খন্দকার সুমন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম দাদা ভাই বলেন: যুব সমাজের এই আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। আমি তাদের উৎসাহ ও মানবিকতা বৃদ্ধির লক্ষ্যে তাদের পাশে থেকে এই আয়োজনের সাথে শরীক হয়েছি। মাদক থেকে সমাজকে রক্ষা করতে হলে খেলার বিকল্প নেই। শুধু খেলাধুলা নিয়ে ব্যস্ত সময় পার করছি না, যুব সমাজকে আলোর পথে পরিচালনা করার লক্ষে সামাজিক বনায়ন ও সমাজ বির্নিমানে অনেক আর্থিক ও মানবিক কাজে আমাদের অংশ গ্রহন রয়েছে। সমাজের জন্য কিছু করতে পারছি বলে আনন্দ অনুভুব হচ্ছে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x