মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ নাঙ্গলকোটের ছেলে ইমরান জাতীয় রচনা প্রতিযোগিতায় প্রথম ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোট প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী ◈ মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ নাঙ্গলকোটে তরুণ উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত ◈ নাঙ্গলকোটে ভাষা শহীদদের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ◈ নাঙ্গলকোটে বাড়ীঘরে হামলা ভাংচুর, আহত-৩ ◈ ঢাকাস্থ ঢালুয়া ইউনিয়ন সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি সাজু ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ◈ নাঙ্গলকোটের সোন্দাইল ডিজিটাল পোস্ট অফিস কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

6 March 2022, 12:45:49

মোঃ সাইফুল ইসলাম(নাঙ্গলকোট)কুমিল্লা।

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর শালবন ক্লাবের উদ্যোগে বৃত্তি পরীক্ষা ২০২১এর ফলাফল ঘোষণা, পুরষ্কার ও ৭তম বর্ষপূর্তি অনুষ্ঠান ১৫ই ফেব্রুয়ারি(মঙ্গলবার) বিকেলে মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রনেতা রহমত উল্লাহ রাহাতের সঞ্চালনায় সভাপতিত্ব করেন;শালবন ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন;রংপুর পীরগঞ্জ মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল হাফেজ মাওলানা শফিকুর রহমান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,সমাজসেবক কাজী মাস্টার নুরুল আমিন।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন; কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের শিল্প বিষয়ক সম্পাদক,তরুন আইনজীবি মো. আহছান উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; মাধবপুর এস ডি এস দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবু বক্কর সিদ্দিক, শ্রীফলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাস্টার বেলাল হোসেন,ডা:যোবায়দা হান্নান কলেজের ধর্মীয় শিক্ষক মাওলানা হুমায়ুন কবির মজুমদার,৫নং ওয়ার্ড মেম্বার বাবুল গাজী, প্রবাসী শাহজাহান ভূঁইয়া, ব্যবসায়ী জহিরুল হক, প্রবাসী সালেহ আহমদ, ব্যবসায়ী মোহাম্মদ নূরু,প্রবাসী ইমাম হোসেন, শালবন ক্লাবের সহ-সভাপতি মোঃ বাবুল, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মমিন।

আর্থিক সহযোগিতায় ছিলেন; শালবন ক্লাবের সভাপতি রাকিবুল হাসান রুবেল, উপদেষ্টা হানিফ মিয়াজী, মহিন ভূঁইয়া,মোঃ জহির,মমিন,সোহেল ভূঁইয়া, সহ সভাপতি মাঈন উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক জুয়েল, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন; শালবন ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, মোহাম্মদ আমান, সহপ্রচার বিষয়ক সম্পাদক রায়হান,সোহাগ, সহ-ক্রীয়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারেক, সদস্য রবিন,আজগর।

শালবন ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন; আমরা ২০২১ সালে তৃতীয় থেকে দশম শ্রেণী পর্যন্ত ৩৫০ জন শিক্ষার্থীর বৃত্তি পরীক্ষা নিয়েছি এবং প্রতিটি শ্রেণীতে তিনজন করে প্রথম,দ্বিতীয়,তৃতীয় স্থান করে বৃত্তি প্রদান করেছি। যারা উত্তীর্ণ হতে পারেনি তাদেরকেও পুরস্কৃত করেছি এবং শালবন ক্লাবের উদ্যোগে বিভিন্ন সামাজিক কাজে আমরা অংশগ্রহণ করছি,অসহায় ও দুস্থ পরিবারগুলোকে আর্থিক ও বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছি।
আপনারা দোয়া করবেন ইনশাআল্লাহ ভবিষ্যতেও তার ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য:

x