বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন

31 August 2020, 12:04:51

বাপ্পি মজুমদার ইউনুস.
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের বাইয়ারা গ্রামের সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র ৩৭  সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে বলে দৈনিক আমাদের নাঙ্গলকোটকে জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও উদ্দ্যেক্তা জনাব মোহাম্মদ ফজলু মজুমদার ( বাহারাইন প্রবাসী)। সকলের সম্মতিক্রমে জনাব মোঃসাহাব উদ্দিন মোল্লা কে সভাপতি, জনাব,মোঃতাজুল ইসলাম(তাজু) কে সাধারন সম্পাদক এবং জনাব,তাজুল ইসলাম ভূঁইয়া কে সাংগঠনিক সম্পাদক করে ৩৭ সদস্য কমিটি ঘোষণা করা হয়। ২৯ আগষ্ট   আলোচনা ও প্রতিষ্ঠাতা ও উদ্দ্যোক্তা ফজলু মজুমদারের উপস্থিতির মধ্য দিয়ে কমিটি গঠন করা হয় এবং সবাই আন্তরিকতার সাথে তা গ্রহন করেন।

এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন’র অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা। তারুন্যেদীপ্ত সাহসী যুবকদের নিয়ে গঠিত এই সংগঠন। সচেতন নাগরিক গঠনেও তারা অঙ্গিকারাদ্ধ। পিছিয়ে পড়া সমাজের দেকবাল করে একটি সার্বজনীন সামাজিক বন্ধন সৃষ্টিও কাজ করবে সংগঠনটি। সংগঠনের বাংলাদেশ শাখার সভাপতি এবিএম আবুল কাশেম দৈনিক আমাদের নাঙ্গলকোটকে বলেন, এই কমিটির মাধ্যমে প্রানের সংগঠন আরো সুদৃঢ়ভাবে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি বলেন, আমরা চাই বাইয়ারা যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। এই সামাজিক সংস্থার অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

একটি অরাজনৈতিক সামাজিক উন্নয়নমূলক সংগঠন। সামাজিক উন্নয়নই হচ্ছে আমাদের একতা। আমি ফজলু মজুমদার আপনাদের কে সাথে নিয়ে সমাজের পিছিয়ে পড়া জনগনকে সামনে এগিয়ে নেয়ার যুদ্ধে আপনারা আমার পাশে থাকবেন। এ সমাজ আমাদের সকলের। তাই আমরা সকলের তরে। আসুন অসহায়দের পাশে দাঁড়িয়ে আওয়াজ তুলি, একতাই শক্তি একতাই বল, চল সবাই পরিবর্তন করি সবাই চল।বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর স্বেচ্ছাসেবী সংগঠন বিশ্বের ১৩ টি রাষ্ট্রে ছড়িয়ে পড়েছে। #ইনশাআল্লাহ আপনাদের দোয়া আরো এগিয়ে যাবে।

কমিটির বাকিরা হলেন সিনিয়র সহ-সভাপতি জনাব,মোঃমাসুদ আলম মজু,সহ-সভাপতিঃজনাব,মোঃনাছিম উদ্দিন(সুমন),সহ-সভাপতিঃজনাব,মোঃ জসিম উদ্দিন (মোল্লা) ,সহ-সভাপতিঃজনাব,মোঃজাকির হোসেন (স্বপন) , যুগ্ন সাধারণ সম্পাদকঃজনাব,মোঃ নজরুল ইসলাম (সূফী) , সহ সাংগঠনিক সম্পাদকঃ জনাব,মোঃ আলমগীর হোসেন , প্রচার সম্পাদকঃজনাব,মোঃমহিন উদ্দিন মোল্লা, সহ- প্রচার সম্পাদকঃ জনাব,মোঃনাজমুল হাসান (দিপু), সদস্যগন- জনাব,মোঃ জাহের হোসেন (মোল্লা) ,জনাব,মোঃআনিসুর হক ভূইয়া, জনাব,মোঃসহিদুল ইসলাম সহিদ মিয়াজি ,জনাব,মোঃবেল্লাল হোসেন , জনাব,মোঃ রশিদুল ইসলাম (খোকন) ,জনাব,মোঃ জামাল হোসেন , জনাব,মোঃআক্কাছ মিয়া, জনাব,মোঃনিজানুর রহমান (ভূট্রো),  জনাব, মোঃ জুয়েল (মোল্লা), জনাব,মোঃআবু তাহের মিয়াজি ,জনাব,মোঃ জিয়াউর রহমান জিয়া ,জনাব,মোঃ মীর হোসেন (মোল্লা) ,জনাব,মোঃসাত্তার মিয়া, জনাব, মোঃ রশিদ মিয়া,  জনাব,মোঃ আবদুল রশিদ, জনাব,মোঃ আবদুল রহিম, জনাব,মোঃ রুবেল হোসেন, জনাব,মোঃ রাশেদ হোসেন, জনাব,মোঃইলিয়াছ হোসেন, জনাব,মোঃ কামাল হোসেন, জনাব,মোঃ সুমন হোসেন (সূফী), জনাব,মোঃ নিজাম উদ্দিন, জনাব,মোঃ সায়েদুল হক (মোল্লা) ,জনাব,মোঃঅহিদুল ইসলাম।

উপদেষ্টাঃজনাব,মোঃএমদাদুল হক ভূঁইয়া।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।