ঐতিহ্যবাহি দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম খলীল স্যারের বিদায় সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত | আমাদের নাঙ্গলকোট
সর্বশেষ সংবাদ
◈ বঙ্গবন্ধুর মানবিক গুনাবলী ও ধর্মীয় চেনতা-মোহাম্মদ হেদায়েত উল্লাহ ◈ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সব ছুটি বাতিল! ◈ সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেয়া সেই লিগ্যাল নোটিশ প্রত্যাহার ◈ বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট’র বাহারাইন শাখা কমিটি গঠন ◈ পাই যে কৃপার ভাগ – মোঃ জহিরুল ইসলাম। ◈ কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার ◈ সামাজিক সংগঠন ”খাজুরিয়া সমাজ কল্যাণ সংস্থার” ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ◈ দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের নতুন প্রধান শিক্ষক শাহ আলম মজুমদার ◈ শিক্ষকদের মূল্যায়ন কতক্ষণ করবে- জহিরুল ইসলাম ◈ শুধু ভুলে যাই- গাজী ফরহাদ ◈ অনুকূল পরিবেশ হলে এইচএসসি পরীক্ষা ◈ কুমিল্লায় বিপুল ইয়াবাসহ দম্পতি আটক!

ঐতিহ্যবাহি দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম খলীল স্যারের বিদায় সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত

11 January 2020, 10:28:12

অনিক আহম্মেদ মনিরঃ

আজ নাঙ্গলকোটের ঐতিহ্যবাহি দৌলখাঁড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,জনাব ইব্রাহীম খলীল স্যারের বিদায় সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়।এই বিদায় সংবর্ধনা অনুষ্টান আয়োজনে করেন,উক্ত বিদ্যালয়ের ২০১৩,১৪,১৫,১৬,১৭,১৮ এবং ২০১৯ সালের ব্যাচ এর সকল ছাত্র ছাত্রী বৃন্দ। অনুষ্ঠানে প্রধান শিক্ষক জনাব ইব্রাহিম খলিল স্যার তাঁর বক্তব্যে বলেন, সারাজীবন শিক্ষার আলো দিয়ে আমি আলোকিত মানুষ গড়তে নিরন্তন প্রচেষ্টা চালিয়েছি। চিরচারিত নিয়ম হিসেবে বিদ্যালয় থেকে এখন অবসরে যাচ্ছি। জীবনে যতদিন বেঁচে থাকবো আমার শিক্ষার্থীদের কথা মনে রাখবো। আমি সকলের কাছে দোয়া প্রার্থী,আমার জন্য সবাই দোয়া করবেন। অবসরের সময় থেকে ও আপনাদের কে ভালোবাসবো। অনুষ্ঠানে বক্তব্য শেষে স্যার কে ক্রেস দিয়ে সম্মাননা দেন বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেটের সাবেক সাধারণ সম্পাদক অনিক আহমেদ মনির সহ বিদ্যালয়ের ছাত্র ছাত্রী বৃন্দ।

Amader Nangalkot'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  আমাদের নাঙ্গলকোট পত্রিকা তথ্য মন্ত্রনালয়ের তালিকাভক্তি নং- ১০৫।

পাঠকের মন্তব্য: